শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিজ্ঞান,কৃষি ও প্রযুক্তি মেলা সম্পন্ন

বিজ্ঞান,কৃষি ও প্রযুক্তি মেলা সম্পন্ন

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জে দিনব্যাপী বিজ্ঞান,কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলা ২০১৯ সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১০ টা থেকে পাগলা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়।

ফেন্ডস ইন ভিলেজ ডেভেলপমেন্ট (এফআইভিডিবি) সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে দুপুর ১ টায় পাগলা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে মেলার ১৬ টি ষ্টল পরিদর্শণ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ। ষ্টল পরিদর্শণ পরবর্তী আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: সাইফুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবির আইএসপি প্রজেক্টের মনিটরিং কর্মকর্তা নাশাজ আহমদ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, এফআইভিডিবির প্রাথমিক শিক্ষা কর্মসূচির কো-অর্ডিনেটর মো: আজিম উদ্দিন,দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: নুরুল হক। অনুষ্ঠান পরবর্তী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এফআইভিডিবির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি কর্মকর্তা মহসিন হাবিব জেমস।

উক্ত মেলায় উপজেলার বিভিন্ন স্কুলের অংশগ্রহনে বিজ্ঞান,কৃষি ও প্রযুক্তি বিষয়ে ষ্টলে সুন্দর ডিসপ্লে প্রদর্শন করায় ১ম স্থান অধিকার করে পাগলা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ,২য় স্থান অধিকার করে সরকারি জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয় এবং ৩য় স্থান অধিকার করে সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ। অনুষ্ঠান শেষে অংশগ্রহনকারী সকল স্কুল ও বিজয়ীদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com